সহকারী শিক্ষক পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ | Assistant Teacher Job Circular

সহকারী শিক্ষক পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ -(Assistant Teacher Job Circular 2024): এই নিয়োগ বিজ্ঞপ্তিটি প্রকাশ করা হয়েছে। সহকারী শিক্ষক পদে বিভাগ ভিত্তিক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশ করেছে। সহকারী শিক্ষক পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। সহকারী শিক্ষক নিয়োগ দেওয়া হয়। নিয়োগ বিধিমালায় কোটার বিষয়ে যেভাবে বলা আছে তা অনুসরণ করে প্রার্থীদের নিয়োগ দেওয়া হবে।

এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। সহকারী শিক্ষক পদের জন্য বিভাগভিত্তিক নিয়োগ বিজ্ঞপ্তি 2024 প্রকাশিত হয়েছে। সহকারী শিক্ষক পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। সহকারী শিক্ষক নিয়োগ করা হয়। নিয়োগের নিয়মে উল্লিখিত কোটা অনুসরণ করে প্রার্থীদের নিয়োগ করা হবে। প্রাথমিক শিক্ষকের কাজ রাউন্ডঅবাউট 2023। এই রাউন্ডঅবাউটটি বেশিরভাগ অংশ বিশেষ করে মহিলাদের জন্য সহায়ক কারণ তারা উচ্চ মাধ্যমিক পাস করে এই চাকরির পরে যেতে পারে। এই পদে আবেদন করার জন্য একজন মানুষকে তার ডিগ্রিকে সম্মান করতে হবে।

অপরিহার্য কার্যকলাপ প্রতিটি এবং প্রতিটি পুরুষ এবং মহিলার একটি ফ্যান্টাসি. প্রাথমিক বিদ্যালয়ের চাকরিটি উজ্জ্বল হরিণ নামে পরিচিত। আমাদের মধ্যে উল্লেখযোগ্য অনেকেই প্রয়োজনীয় সহকারী শিক্ষাবিদ চাকরির সার্কুলার 2024-এর জন্য ধারাবাহিকভাবে গুগলের দিকে তাকান। প্রাথমিক শিক্ষা অধিদপ্তর দেরীতে বাংলাদেশে দেশের ব্যক্তিদের জন্য একটি পেশা রাউন্ড বিতরণ করেছে। এটি একটি অবিশ্বাস্য রাউন্ড কখনও. যে অ্যাক্টিভিটি অনুসন্ধানকারীকে প্রয়োজনীয় সহযোগী শিক্ষাবিদদের চেয়ে বেশি সম্ভাব্য বৃত্তির প্রয়োজন তার জন্য সেরা।

প্রতিষ্ঠানের নিয়ম অনুযায়ী মূল বেতনের সাথে বাড়ি ভাড়া, প্রভিডেন্ড ফান্ড, চিকিৎসা ভাতা, উৎসব ভাতা ইত্যাদি প্রদান করা হবে। আবেদনপত্রের সাথে ৩ কপি পাসপোর্ট সাইজের ছবি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদপত্রের সত্যায়িত ফটোকপি দিতে হবে। আবেদনপত্রে অবশ্যই প্রার্থীর মোবাইল নম্বর লিখতে হবে। আবেদনপত্র সভাপতি, গভর্নিং বডি, আর্মড পুলিশ ব্যাটালিয়ন ফুল অ্যান্ড কলেজ, শায়েস্তা খান এভিনিউ, সেক্টর-০২, উত্তরা, ঢাকা-১২৩০ বরাবরে আগামী ০৬ মার্চ ২০২৪ তারিখের মধ্যেসরাসরি/রেজিস্ট্রি ডাকযোগে/কুরিয়ারের মাধ্যমে পৌঁছাতে হবে। নির্ধারিত তারিখের পর প্রাপ্ত আবেদনপত্র গ্রহণযোগ্য হবে না। সকল পদে আবেদনকৃত প্রার্থীদের মধ্যে নিয়োগ কর্তৃপক্ষ কর্তৃক প্রাথমিকভাবে বাছাইকৃতদের টেলিফোনের মাধ্যমে লিখিত পরীক্ষা, ডেমোনেস্ট্রেশন ক্লাস এবং মৌখিক পরীক্ষার তারিখ জানিয়ে দেয়া হবে। পরীক্ষার জন্য কোনো টিএ/ডিএ প্রদান করা হবে না।

কর্মরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। খামের ওপর অবশ্যই পদ ও বিষয়ের নাম উল্লেখ করতে হবে। আবেদনপত্র গ্রহণ/বাতিল ও সংরক্ষণসহ নিয়োগ বিজ্ঞপ্তির যেকোনো অংশ পরিবর্তন, পরিবর্ষন ও সংশোধনের ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করেন এবং নিয়োগ প্রদানের ক্ষেত্রে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত সিদ্ধান্ত বলে গণ্য হবে।
মো

Source: The Daily Bangladesh Pratidin, 14 February 2024

Application Deadline: 06 March 2024

Source: The Daily Ittefaq, 16 February 2024

Application Deadline: 09 March 2024 at 11:59 PM

Online Apply: www.bafsd.edu.bd, www.bafsdjobs.apply.ac

Source: Daily Karatoa, 11February 2024

Application Deadline: 29 February 2024

Application Deadline: 22 February 2024

Application Method: Email [email protected]

Source: Daily Ittefaq, 07 February 2024

Application Deadline: 20 February 2024

অধিক যোগ্যতাসম্পন্ন ও অভিজ্ঞ প্রার্থীরা আবেদনপত্রের সাথে পূর্ণাঙ্গ জীবন-বৃত্তান্ত, ৩২ কপি রঙিন ছবি, জাতীয় পরিচয়পত্র, সকল শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা (যদি থাকে) সনদপত্রের সত্যায়িত কপি সংযুক্ত করতে হবে। আবেদনপত্র আগামী ২০ ফেব্রুয়ারি ২০২৪ তারিখের মধ্যে অধ্যক্ষ, সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ, সিলেট সেনানিবাস, সিলেট নরার অবশ্যই পৌঁছাতে হবে। আবেদনপত্রে ব্যক্তিগত মোবাইল নম্বর ও খামের উপর পদের নাম অবশ্যই উল্লেখ করতে হবে। এছাড়াও প্রতিষ্ঠানের ওয়েবসাইট www.sylhetcpsc.edu.bd এর যথাযথ নির্দেশনা মেনে অনলাইনে আবেদন করা যাবে।

আবেদনপত্রের সাথে অধ্যক্ষ, সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের অনুকূলে ক্রমিক নম্বর ক, খ ও গ পদে ৫০০.০০ টাকা, ঘ পদে ৩০০.০০ টাকা এবং ৪ পদের জন্য ২০১.০৩০০ টাকা এমআইসিআর পে-অর্ডার (অফেরতযোগ্য) সংযুক্ত করতে হবে। অনলাইনে আবেদনকারীগণকে উল্লেখিত সকল কাগজপত্র এবং এমআইসিআর পে-অর্ডারের মূল কপি আগামী ২৩ ফেব্রুয়ারি ২০২৪ তারিখের মধ্যে প্রতিষ্ঠানে পৌছাতে হবে। আগামী ২৪ ফেব্রুয়ারি ২০২৪ তারিখে শিক্ষক ও অন্যান্য পদসমূহের লিখিত পরীক্ষা সকাল ১০০০০ ঘটিকার এই প্রতিষ্ঠানে অনুষ্ঠিত হবে। বিস্তারিত ও হালনাগাদ তথ্যের জন্য ভিজিট করুন www.sylhetepsc.edu.bd। প্রতিষ্ঠানের ওয়েবসাইটে ইনডেক্স নম্বর প্রকাশ ও পরীক্ষার পূর্বে তা প্রার্থীদের ইস্যু করা হবে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*